৭ জুলাই শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, মে ৩১, ২০১৮ | আপডেট: ৭:৫৭:অপরাহ্ণ, জুন ২, ২০১৮
৭ জুলাই শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী ৭ জুলাই সংবর্ধনা দেবে আওয়ামী লীগ। উন্নয়নশীল দেশে বাংলাদেশের পদার্পণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ডিগ্রি অর্জন ও নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি লিট পাওয়ায় তাকে এ সংবর্ধনা দেয়া হবে।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভায় সংবর্ধনা দেয়ার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এসব কথা জানান।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।