The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

দ্রুততম সময়ে ১ কোটির রেকর্ড গড়ল ‘ব্যাচেলরস রমজান’

দ্রুততম সময়ে ১ কোটির রেকর্ড গড়ল ‘ব্যাচেলরস রমজান’
ছবি: সংগৃহীত

দর্শকপ্রিয়তায় নতুন মাইলফলক তৈরি করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। তাদের অভিনীত ‘ব্যাচেলরস রমজান’ টেলিফিল্মটি মাত্র ৬ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করেছে। দেশের ইতিহাসে এর আগে কোনো ভিডিও ইউটিউবে এত কম সময়ে এই মাইলস্টোন ছুঁতে পারেনি।

ঈদ উপলক্ষে গত ৬ মে রাত ৯টায় ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় টেলিফিল্মটি। এরপর মাত্র তিন ঘণ্টাতেই ১ মিলিয়ন বা ১০ লাখ ভিউর রেকর্ড গড়ে এটি। এবার সেটা দ্রুততম সময়ে ১ কোটিতে পৌঁছে গেল ছয়দিনে।

এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত নির্মাতা কাজল আরেফিন অমি। তিনি বললেন, “ব্যাচেলরস রমাজন’-এর প্রতি এভাবেই দর্শক ভালোবাসা প্রকাশ করেছেন। আপনারাই আমার শক্তি। আমার এবং আমার টিমের জন্য দোয়া করবেন।’’

‘ব্যাচেলর রমজান’ নাটকের গল্প-চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা অমি। অভিনয় করেছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তারকারা। এ নাটকের সিজন ফোরের বিশেষ একটি পর্ব এটি।

নাটকটির মূল চরিত্রে রয়েছেন—মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম। তাদের সঙ্গে আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ। গত ৬ মে ইউটিউবে মুক্তি পায় নাটকটি। এ পর্যন্ত নাটকটির ভিউ ৯৪ লাখ ছাড়িয়েছে।


সর্বশেষ