The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

আবারো করোনায় আক্রান্ত খিলাড়ি অক্ষয় কুমার

আবারো করোনায় আক্রান্ত খিলাড়ি অক্ষয় কুমার
সংগৃহীত

আবারো করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। বিষয়টি সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন এই অভিনেতা।

আর এই কারণে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারবেন না তিনি। টুইটারে অক্ষয় বলেন, ‘২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম।

কিন্তু দুঃখজনকভাবে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এখন বিশ্রাম নেব। অনুরাগ ঠাকুর (কেন্দ্রীয় মন্ত্রী) এবং আপনার পুরো দলকে শুভেচ্ছা। ওখানে থাকতে না পারায় হতাশ আমি।

২০২১ সালের এপ্রিলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। সেই সময় তিনি বলেছিলেন, আমি জানাচ্ছি যে আজ সকালে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। সব নিয়ম মেনে আমি অবিলম্বে নিজেকে নিভৃতবাসে রাখতে শুরু করেছি। আমি বাড়িতেই নিভৃতবাসে আছি। চিকিৎসার যাবতীয় পরামর্শ নিচ্ছি।

সম্প্রতি প্রকাশ হয়েছে অক্ষয় অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পৃথ্বীরাজ’-এর ট্রেলার। নির্ভীক এবং পরাক্রমশালী দ্বাদশ শতাব্দীর রাজপুত রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনির ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার।

এছাড়া সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্ত এবং সোনু সুদকেও। ‘পৃথ্বীরাজ’-এর পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী আর প্রযোজক আদিত্য চোপড়া। নতুন মুক্তির তারিখ অনুযায়ী সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে চলেছে ৩ জুন। জানা যায়, একইসঙ্গে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।