The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

কত পারিশ্রমিক নেন মহেশ বাবু?

কত পারিশ্রমিক নেন মহেশ বাবু?
সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবু। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। সম্প্রতি বলিউড নিয়ে মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন তিনি। তার ভাষায়—‘আমি মনে করি, বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। সুতরাং বলিউডে কাজ করতে গেলে কেবল সময়ই নষ্ট হবে।’

এমন মন্তব্যের পর নেটিজেনদের প্রশ্ন কত টাকা পারিশ্রমিক পান মহেশ বাবুর? এ বিষয়ে টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, টলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতার অন্যতম হলেন মহেশ বাবু।

যেকোনো সিনেমার বাজেটের উপর ভিত্তি করে ৩৫-৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সরকারু বারি পাতা’ সিনেমার ক্ষেত্রেও ব্যতিক্রম করেননি মহেশ বাবু।

এদিকে আরেকটি ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মহেশ বাবু প্রতি সিনেমার জন্য ৪৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। এখন প্রতি সিনেমার জন্য ৮০ কোটি রুপি পারিশ্রমিক চাইছেন। তবে আনন্দের খবর হলো—মহেশ বাবু তার প্রাপ্ত পারিশ্রমিকের একটা অংশ অসহায় শিশুর হার্ট অপারেশন, অনাথ শিশুসহ বিভিন্ন কল্যাণমূলক কাজে ব্যয় করে থাকেন।
 
গত ১২ মে মুক্তি পেয়েছে ‘সরকারু বারি পাতা’ সিনেমাটি। এতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রীর সঙ্গে মহেশের এটি প্রথম কাজ। পরশুরাম পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলো মহেশ কন্যা সিতারার।