The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

এবার ঠোঁট কাটলেন কীর্তি?

এবার ঠোঁট কাটলেন কীর্তি?
সংগৃহীত

রুপালি জগত মানেই গ্ল্যামারে ভরপুর। প্রতিযোগিতার দৌড়ে টিকে থাকতে অনেক কিছুই করেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে অভিনেত্রীদের দিকে দর্শকের নজর একটু বেশিই থাকে। তাই পর্দায় নিজেদের আকর্ষণীয় করতে অনেক ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিয়ে থাকেন তারা।

অনেক অভিনয়শিল্পী সার্জারির মাধ্যমে শরীরি সৌন্দর্য বর্ধিত করেছেন। অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো ভারতীয় দক্ষিণী সিনেমার একঝাঁক চিত্রনায়িকা ঠোঁট কেটে তাদের লুকে পরিবর্তন এনেছেন। যদিও তাদের অনেকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এবার তালিকায় যুক্ত হলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।  

প্রকাশিত প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন উড়ছে, ‘সরকারু বারি পাতা’খ্যাত কীর্তি সুরেশ ঠোঁটে সার্জারি করিয়েছেন। সিনেমাপ্রেমিরা কীর্তি সুরেশের চেহারায় কিছুটা পরিবর্তন খুঁজে পেয়েছেন। অনেকে বলছেন যে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী তার সৌন্দর্য বৃদ্ধির জন্য ঠোঁট কেটেছেন। তবে এ বিষয়ে কীর্তির এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

দক্ষিণী সিনেমার অনেক তারকা অভিনেত্রী সৌন্দর্য বৃদ্ধির জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন। সার্জারি করে কাজল আগরওয়াল তার ঠোঁট মোটা করিয়েছেন। তা ছাড়া শ্রুতি হাসানও ঠোঁট কেটেছেন। অনেক অভিনেত্রী বিষয়টি অস্বীকার করলেও শ্রুতি হাসান এ কথা স্বীকার করেছেন। শুধু তাই নয়, শ্রুতি তার নাকেও সার্জারি করিয়েছেন।

গত ১২ মে মুক্তি পেয়েছে কীর্তি সুরেশ অভিনীত ‘সরকারু বারি পাতা’ সিনেমাটি। এতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই অভিনেত্রীর সঙ্গে মহেশের এটি প্রথম কাজ। পরশুরাম পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলো মহেশ কন্যা সিতারার।