The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৯ জুন ২০২২

‘ভুল ভুলাইয়া ২’ টিমকে অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা

‘ভুল ভুলাইয়া ২’ টিমকে অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা

কার্তিক আরিয়ান অভিনীত হরর কমেডি ফিল্ম ‘ভুল ভুলাইয়া ২’। অক্ষয় কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’ থেকে ‘ভুল ভুলাইয়া ২’ এর গল্প একেবারেই অন্য ঘরানার। সদ্যমুক্তি প্রাপ্ত এই হরর কমেডি সিনেমা দেখে পছন্দের কথা সোশ্যাল সাইটে জানিয়েছেন অনেকেই।

তারা বলছেন, কার্তিক আরিয়ানের পারফর্মেন্স এক কথায় দুর্দান্ত। এদিকে এই সিনেমার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কঙ্গনা রানাওয়াত।

কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি-অভিনীত ভুল ভুলাইয়া ২ প্রথম দিনে বক্স অফিসে ১৪ কোটি টাকা আয় করেছে। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য দীর্ঘ সময়ের হতাশার অবসান ঘটিয়ে গত বছর সূর্যবংশীর পর এটি বলিউডের একটি চলচ্চিত্রের সেরা উদ্বোধন। ‘হিন্দি বক্স অফিসে শুষ্ক স্পেল’ শেষ করার জন্য অভিনেতা এবং ছবির পুরো টিমকে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

এদিকে কঙ্গনার নিজের সিনেমা 'ধাকাদ'ও 'ভুল ভুলাইয়া ২'-এর সাথে মুক্তি পেয়েছে। যদিও 'ধাকাদ'র চূড়ান্ত ব্যবসার পরিসংখ্যান এখনও প্রকাশিত হয়নি। অনুমান করা হচ্ছে হতাশাজনক উদ্বোধন হয়েছে সিনেমাটির।

কিন্তু নিজের সিনেমা তেমনটা সাড়া না ফেললেও শনিবার বিকেলে ইনস্টাগ্রাম স্টোরিতে ভুল ভুলাইয়া ২-এর  প্রশংসার একটি নোট শেয়ার করেছেন কঙ্গনা। ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার পুরো টিম কে অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা। পোস্টে কার্তিক এবং কিয়ারা দুজনকেই ট্যাগ করেছেন তিনি।

এদিকে ‘ভুল ভুলাইয়া ২’দেখতে গিয়ে অক্ষয় কুমারকে মিস করেছেন সিনে-প্রেমীরা। সিনেমাকে সেভাবে সিকুয়েল বলা যায় না। কারণ গল্প, চরিত্ররা সম্পূর্ণ আলাদা। আনিস বাজমি পরিচালিত ছবিতে রুহান রণধাওয়া ওরফে রুহ বাবার চরিত্রে অভিনয় করেছেন কার্তিক। তাঁর বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানী। 

সূত্র: হিন্দুস্তান টাইমস