The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৯ জুন ২০২২

বৃদ্ধ দম্পতিকে বাবা-মা মানতে নারাজ ধানুশ

বৃদ্ধ দম্পতিকে বাবা-মা মানতে নারাজ ধানুশ
সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার ধানুশ। গত বছরের শেষের দিকে তাকে নিজেদের সন্তান দাবি করেন মাদুরাইয়ের এক বৃদ্ধ দম্পতি। এমনকি এই অভিনেতার কাছে প্রতিমাসে ৬৫ হাজার টাকা খরচ দাবি করে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হন। এই মামলায় ধানুশকে হাজিরার নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে ধানুশ ও তার বাবা কস্তুরি রাজা মাদুরাইয়ের ওই দম্পতিকে আইনি নোটিস পাঠিয়েছেন। সেখানে স্পষ্ট জানানো হয়েছে, ধানুশকে নিয়ে তারা যাতে মিথ্যা ও ভিত্তিহীন দাবি বন্ধ করে। যদি তারা সেটা বন্ধ না করেন তাহলে ধানুশের সম্মানহানির জন্য ওই দম্পতির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হবে।

ধানুশের বাবার ভাষ্য, ধানুশ তার ছেলে। ওই বৃদ্ধ দম্পতির মামলার কারণে তার পুরো পরিবারকে বদনামের মুখে পড়তে হয়েছে। এতে ধানুশের সম্মানহানি হচ্ছে।

প্রসঙ্গত, মাদুরাইয়ের অবসরপ্রাপ্ত সরকারি বাস কন্ডাকটর কাথিরেশন ও তার স্ত্রী মীনাক্ষী আদালতে আবেদন জানায়, দক্ষিণী তারকা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা তারা। তাদের তিন সন্তানের একজন ধানুশ। অথচ সহায়-সম্বলহীন বাবা-মা’র দায়িত্ব নিতে তিনি অস্বীকার করছেন। তাদের চিকিৎসার জন্য মাসিক ৬৫ হাজার টাকা খরচ হয়, সেই বিলের ব্যায়ভার বহন করতে হবে ধনুশকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস