The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২৯ জুন ২০২২

ঐশ্বরিয়া থেকে কঙ্গনা: যত সিনেমা হিট তার চেয়ে বেশি ফ্লপ

ঐশ্বরিয়া থেকে কঙ্গনা: যত সিনেমা হিট তার চেয়ে বেশি ফ্লপ
সংগৃহীত

কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ বক্স অফিসে খুবই খারাপ সংগ্রহ করেছে। বক্স অফিস সংগ্রহে এ অ্যাকশন থ্রিলারের অবস্থা খুবই বাজে। দর্শক যে এ সিনেমা সাদরে গ্রহণ করেনি, তার প্রমাণ দুদিনে এর সংগ্রহ দাঁড়িয়েছে মাত্র এক কোটি রুপি। অন্যদিকে, কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ দুদিনে সংগ্রহ করেছে ৩২ কোটি রুপির বেশি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, ‘ধাকাড়’ কঙ্গনার ৮ নম্বর ফ্লপ সিনেমা। সবশেষ সাত বছর আগে ২০১৫ সালে কঙ্গনার ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ হিট হয়েছিল। শুধু কঙ্গনা নন, ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান ও সোনম কাপুরের ক্যারিয়ারও বলছে, তাঁদের হিটের চাইতে ফ্লপ সিনেমার সংখ্যা বেশি।

কঙ্গনা রনৌত

৩২ সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা রনৌত, যার মধ্যে ২৭ সিনেমা গড়পড়তা, সেমি-হিটস ও ফ্লপ। শুধু পাঁচটি সিনেমা হিট হয়েছে।


ঐশ্বরিয়া রাই বচ্চন

ক্যারিয়ারে মোট ৩১টি সিনেমা করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, যার মধ্যে মাত্র চারটি হিট ও ব্লকবাস্টার হয়েছে। বাকি ২৭টি সিনেমা গড়পড়তা, সেমি-হিটস ও ফ্লপস।


সোনম কাপুর

সোনম কাপুর ১৯টি সিনেমায় অভিনয় করেছেন, যার মধ্যে ছয়টি হিট। বাকি ১৩টি সিনেমাই ফ্লপ।


প্রিয়াঙ্কা চোপড়া

ক্যারিয়ারে ৪১টি সিনেমায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, যার মধ্যে ১০টি সিনেমা হিট ও ব্লকবাস্টার। বাকি ৩১টি সিনেমা এভারেজ, সেমি-হিট ও ফ্লপ।


কারিনা কাপুর খান

ক্যারিয়ারে মোট ৪৯টি সিনেমায় অভিনয় করেছেন কারিনা কাপুর খান, যার মধ্যে ১৩টি সিনেমা হিট ও ব্লকবাস্টার। বাকি ৩৬টি সিনেমাই এভারেজ, সেমি-হিট ও ফ্লপ।