The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

  • স্পা সেন্টারে অবৈধ কার্যকলাপ, ম্যানেজারসহ ৮ জন কারাগারে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে জরিমানা ইডেন ছাত্রলীগের বহিষ্কৃত ৯ নেত্রীর আগাম জামিন যৌতুক না পেয়ে অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড নব নিযুক্ত ইন্সপেক্টজেনারেল অব পুলিশের সাথে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাত মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ: এনামুল হক শামীম বড়লেখায় মহাঅষ্টমীতে বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেছেন পরিবেশমন্ত্রী পুলিশের ওপর হামলা মামলায় ১০ জনের কারাদণ্ড সোনাগাজীতে লায়ণ স্পোর্টিং ক্লাবের রজতজয়ন্তী পালিত
  • ২৮ জুন থেকে ১৯ দিন প্রাথমিক বিদ্যালয় বন্ধ

    ২৮ জুন থেকে ১৯ দিন প্রাথমিক বিদ্যালয় বন্ধ
    সংগৃহীত

    গ্রীষ্মকালীন ছুটি এবং ঈদুল আযহা ও আষাঢ়ী পূর্ণিমা উপলক্ষে ২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত মোট ১৯ দিন প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণিকক্ষে সরাসরি পাঠদান বন্ধ থাকবে।

    প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে বৃহস্পতিবার এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়েছে।

     এতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০২২ খ্রিস্টাব্দের ছুটি তালিকায় গ্রীষ্মকালীন ছুটি ১৬-২৩ মে নির্ধারিত ছিল। শিক্ষকদের শ্রান্তি বিনোদন ছুটি প্রদানের সুবিধার্থে পূর্বে নির্ধারিত গ্রীষ্মকালীন ছুটি ১৬-২৩ মে'র পরিবর্তে ২৮ জুন থেকে ৫ জুলাই সমন্বয়পূর্বক নির্ধারণ করা হলো।  

    এমতাবস্থায়, আগামী ২৮ জুন থেকে ৫ জুলাই গ্রীষ্মকালীন ছুটি ও ৬ থেকে ১৬ জুলাই পর্যন্ত ঈদুল আযহা এবং আষাঢ়ী পূর্ণিমা উপলক্ষে বিদ্যালয়ে সরাসরি পাঠদান কার্যক্রম বন্ধ থাকবে।  


    সর্বশেষ