The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

জন্মদিনে মালাইকাকে নিয়ে প্যারিস গেছেন অর্জুন কাপুর

জন্মদিনে মালাইকাকে নিয়ে প্যারিস গেছেন অর্জুন কাপুর
ছবিঃ সংগৃহীত

২৬ জুন ৩৭ বছরে পদার্পণ করলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। জন্মদিনের অবসর যাপনের জন্যই ভালোবাসার মানুষকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন অর্জুন কাপুর।

অর্জুন কাপুর। ইতোমধ্যে কিছু দারুণ চরিত্রের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন এ অভিনেতা। বর্তমানে ফিটনেস নিয়ে মারাত্মক সচেতন অর্জুন কাপুরকে বলিউডে পা রাখার আগে ওজন কমানো নিয়ে অনেক পরিশ্রম করতে হয়। ওজন কমানোর জন্য ঘণ্টার পর ঘণ্টা জিমে পড়ে থাকতেন তিনি। জানা যায়, টিনএজ বয়সে ১৪০ কেজি ওজন ছিল তার।

পরিণীতি চোপড়ার সঙ্গে জুটিবদ্ধ হয়ে 'ইশাকজাদে' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অর্জুন। অভিনয়ে আসার আগে অ্যাসোসিয়েট প্রডিউসার হিসেবেও কাজ করেন। 'নো এন্ট্রি' ও 'ওয়ান্টেড'–এ দুটি ব্লকবাস্টার হিট ছবিতে ক্যামেরার পেছনে কাজ করেছেন অর্জুন।

সুপারহিট বলিউড ছবি 'কাল হো না হো' ও ‘সালাম এ ইশক’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন অর্জুন কাপুর। ফিটনেস সচেতন হলেও খেতে খুবই ভালোবাসেন অর্জুন কাপুর। 'বিরিয়ানি', 'চিকেন তন্দুরি', 'কাড়ি চাওয়াল' তার অত্যন্ত পছন্দের।

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুর। ২ স্টেট অভিনেতা বর্তমানে একাধিক প্রজেক্টে কাজ করছেন। ২৬ জুন তার জন্মদিন একটু আলাদাভাবে পালন করতে দুদিন আগেই প্রেমিকা মালাইকা অরোরাকে নিয়ে প্যারিসে গেছেন।

ভালোবাসার শহর প্যারিসে ৩৭তম জন্মদিনের অবসর যাপনের জন্যই ভালোবাসার মানুষকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন অর্জুন কাপুর। চার বছর আগে মালাইকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অর্জুন কাপুরের সঙ্গে নিজের সম্পর্ককে 'অফিশিয়াল' করেন।