The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

কোমর পানিতে নেমে ত্রাণ বিতরণ করলেন অভিনেত্রী মারজান জেনিফা

কোমর পানিতে নেমে ত্রাণ বিতরণ করলেন অভিনেত্রী মারজান জেনিফা
ছবি: টিবিটি

বিগত ১২২ বছরের রেকর্ড ভেঙ্গে ভয়াবহ বন্যায় প্লাবিত হয়েছে সিলেট-সুনামগঞ্জ এলাকা। ৫ লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে ইতিহাসের অন্যতম ভয়ঙ্কর এই দুর্যেোগে। এমতাবস্থায় বানভাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন ‘মুসাফির’ খ্যাত অভিনেত্রী মারজান জেরিফাও। 

গত কয়েকদিন ধরেই ত্রাণ নিয়ে সিলেটের বিভিন্ন অঞ্চল চষে বেড়াচ্ছেন ঢালিউডের এই অভিনেত্রী। কোমর পানিতে নেমে বানভাসিদের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন তিনি। এ সময় তার স্বামী ঢাবি শিক্ষক জোবায়ের আলমও সঙ্গে ছিলেন। 

মারজান জেনিফার বলেন, সুনামগঞ্জের মানুষের যে কি অবস্থা তা নিজ চোখে না দেখলে বুঝা যাবে না! ঘর ভেসে গেছে, রান্নার কিছু নাই, পেটে খাবার নাই। সামান্য খাবার নিয়ে কাড়াকাড়ি-মারামারি আমাদের কত অভিমান আল্লার কাছে- এটা নাই ওটা নাই। কিন্তু এই পরিস্থিতি দেখে আসলে আপনার মনে হবে আপনি দুনিয়ার সব থেকে সুখী ব্যক্তি। একবার হলেও আল্লাহর কাছে শুকরিয়া করবেন।

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘মুসাফির’-এ জেনিফার আরিফিন শুভর বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন। জুবায়ের আলম ছিলেন এই সিনেমার প্রযোজক। বিভিন্ন সময় তাদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে।