The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

২১ ঘণ্টা পর নদীতে মিলল নিখোঁজ শিক্ষকের মরদেহ

২১ ঘণ্টা পর নদীতে মিলল নিখোঁজ শিক্ষকের মরদেহ

মো. বিপ্লব, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদী থেকে নিখোঁজের ২১ঘণ্টা পর এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর দুই টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর অয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন।

উদ্ধার হওয়া মৃত তৈলক্ষ্য বর্মণ (৪৫) সদরের আকচা ইউনিয়নের বাসিন্দা ও আকচা দক্ষিণ বঠিনা ইসলামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

স্থানীয়দের বরাতে আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, শিক্ষকের বাড়ি স্কুল থেকে নদীর ওপারে। নদীর পানি কম থাকায় তিনি প্রতিদিন নদী পার হয়ে স্কুলে যেতেন। ঘটনার দিন বুধবার বিকাল চারটার দিকে নদীর পানি বেশি থাকায় সাঁতরে নদী পার হওয়ার সময় ডুবে নিখোঁজ হন তিনি। টাঙ্গনের বঠিনা ঘাটে নৌকা ছিল। তিনি নৌকায় না চড়ে সাঁতরে নদী পার হয়ে বাড়ি যেতে চেয়েছিলেন হয়তো।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর অয়ারহাউস ইন্সপেক্টর মো. সারোয়ার হোসাইন বলেন, জেলা ডুবুরি দল না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

তারা বৃহস্পতিবার সকালে এসে অনেক খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি। পরে নিখোঁজ স্থান থেকে ৮ কিলোমিটার দূরে বৃহস্পতিবার দুপুর একটার দিকে লাশ ভেসে উঠে স্থানীয়রা দেখতে পান। পরে ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে পরিবারে হস্তান্তর করেছে।