The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

মধ্যনগরে ভারতীয় মদসহ মাদক কারবারি আটক

মধ্যনগরে ভারতীয় মদসহ মাদক কারবারি আটক

মোহাম্মদ ইমাম হোসেন, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের মধ্যনগরে মানিক চাঁন (২১) নামে এক মাদককারবারিকে ৩৪ বোতল ভারতীয় স্পিট মদসহ গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ।

বুধবার রাত ১ টার দিকে উপজেলার বংশিকুন্ডা উওর ইউনিয়নের রূপনগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক মাদক কারবারি মানিক চাঁন ওই ইউনিয়নের অন্তর্গত রূপনগর মো. মনির উদ্দিনের গ্রামের ছেলে।

মধ্যনগর থানার ওসি মো. জাহিদুল হক জানান, উপজেলার বংশিকুন্ডা উওর ইউনিয়নের অন্তর্গত রূপনগর গ্রামের  মানিক চাঁন এলাকায় একজন চিহ্নিত মাদককারবারি হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী মহেশখালা ও গুলগাঁও  বাজারসহ আশপাশের বিভিন্ন এলাকায় গোপনে ভারতীয় মদ, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিল।

বুধবার রাত ১ টার দিকে মানিক চাঁন রূপনগর গ্রামে একটি নির্জন স্থানে বসে গোপনে ভারতীয় স্পিট মদ বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালিয়ে ৩৪ বোতল ভারতীয় স্পিট মদসহ তাকে গ্রেপ্তার করি এবং মাদককারবারি মানিক চাঁনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে তাকে আদালতের নির্দেশে জেল-হাজতে পাঠানো হয়েছে।