The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ০৮ অগাস্ট ২০২২

১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন নাগা চৈতন্য

১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন নাগা চৈতন্য
ছবি: সংগৃহীত

বিচ্ছেদের পর কাজে মন দিয়েছেন নাগা চৈতন্য। ভারতের দক্ষিণে-পশ্চিমে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেতা। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তেলুগু ছবি ‘থ্যাঙ্ক ইউ’। ভালো ব্যবসাও করেছে। এখন ব্যস্ত বলিউডে। ‘লাল সিং চাড্ডা’র প্রচার চলছে জোরকদমে। এই ছবিতে নাগাকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে তার ভবিষ্যৎ নিয়ে ১১ আগস্টের পর সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করছেন নাগা। আগামী ১১ আগস্ট এই সিনেমা মুক্তি পাবে। সিনেমাটিতে বলিউড সিনেমার দর্শকরা তাকে কতটুকু গ্রহণ করবেন তা দেখে পরের সিদ্ধান্ত নেবেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন ‘মজিলি’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

নাগা চৈতন্য বলেন, ‘আশা করছি ১১ আগস্টের পর আমি সকলের কাছে গ্রহণযোগ্যতা পাবো। দর্শকরা আমাকে গ্রহণ করবেন। এখানে সব অভিনয়শিল্পীর সঙ্গেই কাজ করতে চাই।’

বলিউডে তার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে এই অভিনেতা বলেন, ‘সত্যি বলতে আমি ১১ আগস্টের অপেক্ষায় রয়েছি। যদি এখানে গ্রহণযোগ্যতা পাই, পাশাপাশি দর্শকরা কতটুকু আমাকে উৎসাহ দেন, আপন করে নেন— এর ওপর ভিত্তি করেই পরবর্তী পদক্ষেপ নিবো।’

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-নাগা চৈতন্য ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন— কারিনা কাপুর, মোনা সিং প্রমুখ। সিনেমাটির পরিচালক ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন।