The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির জন্য প্রস্তুত আনুষ্কা শর্মা

    ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির জন্য প্রস্তুত আনুষ্কা শর্মা
    ছবিঃ সংগৃহীত

    জিমে গিয়ে কঠোর পরিশ্রম করছেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। দরদর করে ঘান ঝরাচ্ছেন তিনি।

    শনিবার (০৬ আগস্ট) জিম সেশনের ঝলক নেটমাধ্যমে শেয়ার করেন। অভিনেত্রীর শেয়ার করা সেলফিতে সবথেকে বেশি নজর কেড়েছে ছবির ক্যাপশন।

    সম্প্রতি একটি সিনেমা ‘চাকদহ এক্সপ্রেস’ এর শ্যুটিং নিয়ে ব্যস্ত আনুষ্কা। ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিক হতে চলেছে এই ছবি। এই দিয়েই দীর্ঘ দিন বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী আনুষ্কা। বায়োপিকে ঝুলনের চরিত্রে অভিনয় করবেন তিনি। ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি।

    নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে আনুষ্কা লেখেন, ‘পরিশ্রম করে দেখনদারি না করলে কী বা পরিশ্রম করলাম।’

    জিমে ওয়ার্কআউট করার পর মিরর সেলফি শেয়ার করেন। রবিবার ভোরে সুর্যোদয়ের আগের দুটি ছবি শেয়ার করেন অনুষ্কা। শ্যুটিংয়ের আগের মুহূর্তে এই ছবিগুলি শেয়ার করেছেন তিনি।


    সর্বশেষ