The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • মদনে শিশু যৌন নিপীড়নের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

    মদনে শিশু যৌন নিপীড়নের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

    পরিতোষ দাস, মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে দায়ের করেছেন ভিকটিমের বাবা। এরই প্রেক্ষিতে ফজলুর রহমান (৫৫) নামের এক কৃষককে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ।

    রোববার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের হানসপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফজলুর রহমান ওই গ্রামের মৃত নাগর আলীর ছেলে।

    পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, রোববার রাতে বিদ্যুৎ না থাকায় ভুক্তভোগী এগারো বছরের শিশুটি দরজা খুলে নিজ ঘরেই ঘুমিয়ে ছিল। দরজা খোলা পেয়ে ফজলুর রহমান ওই ঘরে প্রবেশ করে শিশুটিকে যৌন নিপীড়ন করে।

    এ সময় শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন একত্রিত হয়ে অভিযুক্ত ফজলুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই রাতেই তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

    এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সোমবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফজলুর রহমানকে সোমবার নেত্রকোনার আদালতে প্রেরণ করা হয়েছে।

    মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, যৌন নিপীড়নের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এরই প্রেক্ষিতে ফজলুর রহমানকে গ্রেপ্তার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। ওই দিন ভিকটিমকেও ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।      


    সর্বশেষ