The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • গোলাপগঞ্জে ইয়াবা ও টাকাসহ মাদক কারবারি গ্রেপ্তার

    গোলাপগঞ্জে ইয়াবা ও টাকাসহ মাদক কারবারি গ্রেপ্তার

    জাহেদুর রহমান জাহেদ, গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জে প্রায় ৫হাজার পিছ ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও মাদক বিক্রীর নগদ টাকা সহ এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

    এসময় তার কাছ থেকে মাদক ব্যবসার সাথে জড়িত ২লক্ষ ২৮ হাজার টাকা, মাদক সেবনের ফুয়েল পেপার ও একটি স্পাই ক্যামেরা উদ্ধার করা হয়।

    সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর এলাকার ৮নং ওয়ার্ড (আমুড়া রাস্তার মুখ) এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আয়লাফ আহমদ (৪০) পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে।

    পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম শ্রাবণের নের্তৃত্বে পুলিশের একটি বিশেষ টিম তার বাড়িতে অভিযান চালায়।

    এসময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ী আয়লাফ আহমদ তার ঘরটি ভিতরে বন্ধ করে দেয়। পরে পুলিশ তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার ঘরের সিলিং থেকে প্রায় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুই লক্ষ ২৮ হাজার টাকাসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

    গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে গোলাপগগঞ্জ থানায় ৬টি ও মোগলা বাজার থানায় ১টিসহ মোট ৭টি মাদক মামলা রয়েছে।


    সর্বশেষ