The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • বড়লেখায় ৮ ব্যবসায়ীকে জরিমানা

    বড়লেখায় ৮ ব্যবসায়ীকে জরিমানা

    আব্দুর রব, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি: বড়লেখায় বিভিন্ন অনিয়মের দায়ে ৮ ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  

    বুধবার দুপুর পৌর শহরে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন।  অভিযানে সহায়তা করেছে বড়লেখা থানা পুলিশ। 

    আদালত সূত্র জানায়, নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে পৌর শহরের ব্যবসায়ী ছালিম আহমদকে  ৫ হাজার, ইমরান হোসেনকে ৫ হাজার, দীপক দত্তকে ৫ হাজার, আব্দুল কাইয়ুমকে ৫ হাজার, ছায়েদ আহমদকে ৪ হাজার, আব্দুল আলিম ৩ হাজার, সুনাম উদ্দিনকে ৩ হাজার ও তারেক আহমদকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    সহকারী কমিশনার (ভূমি)  জাহাঙ্গীর হোসাইন জানান, অতিরিক্ত দামে পণ্য বিক্রি ও মূল্যতালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৮ ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


    সর্বশেষ

    আরও পড়ুন