The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • সাতকানিয়ায় প্রবাসীর বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা

    সাতকানিয়ায় প্রবাসীর বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা

    রমজান আলী, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের বারদোনা কিতামুল্যা পাড়ায় এলাকায় প্রবাসী মুহাম্মদ আনোয়ার হোসেনের স্ত্রী চম্পা আকতার (২৮)কে  কু-প্রস্তাব, হুমকি ও বাড়িতে আগুন দিয়া সহ বিভিন্ন ধরনের অভিযোগ উঠেছে পার্শ্ববর্তী গিয়াস উদ্দিন নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

    গত ১৫ আগস্ট রাত ২টার দিকে বাড়িতে আগুন লাগনোর ঘটনাটি ঘটেছে।

    সরেজমিন গিয়ে জানা যায়, বিগত কয়েকবছর পুর্বে প্রবাসী আনোয়ার হোসেন তিন শতক জায়গা কিনে একটি বাড়ি নির্মাণ করে। সে বর্তমানে প্রবাসে। বাড়িতে স্ত্রী ও তার পাঁচ কন্যা সন্তান রয়েছে। হঠাৎ পুর্ব শত্রুতার জের ধরে উল্লিখিত সময়ে দুর্বৃত্তের একটি দল কেমিক্যাল যুক্ত ও দাহ্য পদার্থ দিয়ে তাদের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। আগুনের লেলিহান শিখায় দাউ দাউ করে জ্বলতে থাকে। স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হয়।

    ভুক্তভোগী প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী চম্পা আকতার জানান, আমার  পাঁচ টি মেয়ে আছে। আমার বাড়িতে  দুর্বৃত্তরা আগুন দিয়ে জালিয়ে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।
    বর্তমানে আমি কঠিন সময় পার করছি। এলাকার কিছু দুষ্টু চক্র আমার বাড়িতে এসে ইট-পাটকেল মেরে চলে যায়। আমি আমার পরিবারের জীবনের নিরাপত্তার জন্য  প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। 

    এবিষয়ে অভিযুক্ত গিয়াস উদ্দীন জানান, প্রবাসী আনোয়ার হোসেন কে জায়গা বিক্রি করি, কিন্তুু ঐ জায়গা নিয়ে আমার মামার সাথে আমার দ্বন্দ্ব হয়। তা নিয়ে আমরা আদালতে বিচার চলমান রয়েছে। তবে প্রবাসী স্ত্রী চম্পা আক্তার যে অভিযোগ করেছে তা মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেন।

    স্থানীয় ইউপি আবদুর ছবুর জানান, ঘটনাটি আমি অবগত রয়েছি। বিষয়টি সমাধানের চেষ্টা করেছি।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, বিষয়টি নিয়ে তারা আমার কাছে এসেছিল। উচ্চতর আদালতে মামলা বিচারাধীন থাকার কারণে আমি বিচার টা করতে পারিনা। সেজন্য আমি বিচারটা নিই নাই।

    সাতকানিয়া থানার এসআই সামশুদ্দৌহা মুঠোফোনে জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন চম্পা আকতার। লিখিত অভিযোগ হাতে পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


    সর্বশেষ

    আরও পড়ুন