The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

    সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
    সংগৃহীত

    সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় অহিদ মিয়া (৫০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।  

    বুধবার (১৭ আগস্ট) সকাল পৌনে ৭টার (স্থানীয় সময়) দিকে সৌদি আরবের মক্কা শহরে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত অহিদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের বুরুদিয়া গ্রামে।  পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল অহিদ মিয়ার নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।  

    স্থানীয় সূত্রে জানা গেছে, পরিবারের সুখের আশায় অনেক দিন ধরেই সৌদি আরবে রয়েছেন অহিদ মিয়া। তিনি মক্কা শহরে অবস্থিত সিজার নামে এক কোম্পানিতে কাজ করতেন। প্রতিদিনের মতোই বুধবার (১৭ আগস্ট) সকালে সড়কে কাজ করতে ছিলেন অহিদ। সকাল পৌনে ৭টার (স্থানীয় সময়) দিকে কাজ করা অবস্থায় একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

    এদিকে অহিদ মিয়ার অকাল মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাড়িতে চলছে শোকের মাতম।  

    অহিদ মিয়ার মরদেহ দ্রুত দেশে আনার ব্যবস্থা করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন পরিবারের লোকজন। 


    সর্বশেষ

    আরও পড়ুন