The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • তৃতীয় কন্যার বাবা হচ্ছেন মার্ক জাকারবার্গ

    তৃতীয় কন্যার বাবা হচ্ছেন মার্ক জাকারবার্গ
    সংগৃহীত

    বাবা-মা হচ্ছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ও তাঁর স্ত্রী প্রিসিলা চ্যান। আগামী বছর তাঁদের ঘরে আসছে এক কন্যা সন্তান। বুধবার এক ফেসবুক পোস্টে জাকারবার্গ এ সুখবর জানান।

    জাকারবার্গ (৩৮) ও চ্যান (৩৭) দম্পতির দুটি কন্যা সন্তান আছে। বড় মেয়ের নাম ম্যাক্সিমা। তার জন্ম ২০১৫ সালে। দ্বিতীয় মেয়ের নাম আগস্ট। তার জন্ম ২০১৭ সালে। এটি তাদের কন্যা তৃতীয় সন্তান।

    স্ত্রীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে জাকারবার্গ লিখেন, 'অনেক ভালোবাসা। আনন্দের সঙ্গে জানাচ্ছি, ম্যাক্সিমা ও অগাস্ট আগামী বছর নতুন একটা ছোট বোন পাচ্ছে।'

    এই সুখবরে কমেন্টে জাকারবার্গ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

    হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় চ্যানের সঙ্গে জাকারবার্গের পরিচয় হয়। পরিচয় থেকে ২০০৩ সালে প্রেম। তাঁরা ২০১২ সালে বিয়ে করেন।

    শিক্ষার্থী অবস্থায় ২০০৪ সালে ফেসবুক প্রতিষ্ঠা করেন জাকারবার্গ। তাঁর সহযোগী ছিলেন এডওয়ার্ডো সেভারিন, ডাস্টিন মস্কোভিজ, ক্রিস হিউজ প্রমুখ।

    জাকারবার্গ বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি। ফোর্বসের রিয়েল টাইম বিলিয়নিয়ারসের তথ্যমতে, বর্তমানে জাকারবার্গের সম্পদের পরিমাণ ৫২ দশমিক ৮ বিলিয়ন ডলার।


    সর্বশেষ

    আরও পড়ুন