The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • সাবিনার বাড়ির সড়ক মেরামত করতে মেয়রকে ডিসির নির্দেশ

    সাবিনার বাড়ির সড়ক মেরামত করতে মেয়রকে ডিসির নির্দেশ
    সংগৃহীত

    সাফ চ্যাম্পিয়ান ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের বাড়িতে যাওয়ার ভাঙা সড়ক মেরামত করার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। এর আগে বৃহস্পতিবার (২২ সেপ্টম্বর) সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল সবুজবাগ এলাকায় সাবিনা খাতুনের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে যান তিনি।

    সাবিনা খাতুন যেখানে পরিবার নিয়ে বসবাস করেন সেখানে যাওয়ার সড়কটি খুবই নাজুক। জেলা প্রশাসক হুমায়ুন কবির বলেন, রাস্তাটি খুবই জরাজীর্ণ। এটি পৌরসভার আওতাধীন। পৌর মেয়রকে সড়কটি চলাচল উপযোগী করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

    তিনি বলেন, সাতক্ষীরার সাবিনা ও মারুফাসহ গোটা দল দেশের সুনাম বয়ে এনেছে। এখন আমাদের দায়িত্ব তাদের প্রাপ্য সম্মান দেয়া। এ সময় তিনি যে কোনো প্রয়োজনে পরিবারের পাশে থাকার কথা জানান। খোঁজ-খবর নেন সাবিনার মা সাজেদা খাতুনসহ তার বোনদের।

    এদিকে, দীর্ঘদিন ধরে সড়কে দুর্ভোগ পোহানো মানুষরাই জেলা প্রশাসকের এই ঘোষণায় সন্তোষ প্রকাশ করেছেন, আনন্দ বইছে গোটা এলাকায়। এলাকাটি জলাবদ্ধ হওয়ায় এই সমস্যা সমাধানেরও দাবি তুলেছেন এলাকাবাসী।


    সর্বশেষ

    আরও পড়ুন