The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • ফের সামান্থার বিয়ের গুঞ্জন!

    ফের সামান্থার বিয়ের গুঞ্জন!
    ছবি: সংগৃহীত

    বেশ কিছু দিন ধরে গণমাধ্যমকর্মীদের সামনে আসছিলেন না সামান্থা রুথ প্রভু। সোশ্যাল মিডিয়ায়ও ছিলেন নিষ্ক্রিয়। সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন। 

    এরই মধ্যে ভারতীয় গণমাধ্যমগুলো খবর বের হয়, গুরুতর অসুস্থ আন্তাভা গার্ল।  চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন নাগা চৈতন্যের সাবেক স্ত্রী।

    কিন্তু সে খবর একদিন পার না হতেই জানা গেল, ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সামান্থা। এক আধ্যাত্মিক গুরুর পরামর্শ মেনেই নাকি আবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ ভারতীয় এ নায়িকা।  

    তবে অভিনেত্রীর পক্ষ থেকে বিষয়টির সত্যতা এখনো নিশ্চিত করা যায়নি। কোনো প্রতিক্রিয়া জানাননি এ প্যান ইন্ডিয়ান তারকা।

    প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার নায়ক নাগা চৈতন্যের সঙ্গে ভালোবেসে যে সংসার বেঁধেছিলেন তিনি, খুব বেশি দিন টেকসই হয়নি তাদের সেই সম্পর্ক। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের মাধ্যমে ইতি টানেন তাদের সেই সম্পর্কের। এই কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়েছিলেন সামান্থা। সে সময়টাতে ওই পরিস্থিতে মানসিকভাবে অনেক ক্ষতিগ্রস্তও করেছিল তাকে।


    সর্বশেষ