The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • প্রশ্নফাঁস: ভূরুঙ্গামারীর মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা সাময়িক বরখাস্ত

    প্রশ্নফাঁস: ভূরুঙ্গামারীর মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা সাময়িক বরখাস্ত

    মনিরুজ্জামান মনির, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে (চঃ দাঃ) সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

    বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মাধ‍্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের  উপ-পরিচালক (সাধারন প্রশাসন) স্বাক্ষরিত পত্রে এই বরখাস্তের বিষয়টি জানা গেছে।

    গত মঙ্গলবার ভূরুঙ্গামারীতে এসএসসির প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচচ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব লুৎফর রহমান ও মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানসহ দুইজন সহকারি শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন‍্য থানায় নেয়া হয়। পরে কেন্দ্রসচিব লুৎফর রহমানসহ দুই সহকারী শিক্ষককে গ্রেফতার করা হলেও শিক্ষা অফিসারকে ছেড়ে দেয় হয়।  
     
    এঘটনায় মাধ‍্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত পত্রে দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে ২০১৮ সালের সরকারি কর্মচারী বিধিমালা (শৃঙ্খলা ও আপিল) ২ ( খ) ও (অ) বিধি মতে উপজেলা মাধ‍্যমিক শিক্ষা কর্মকর্তা (চঃ দাঃ) আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়।


    সর্বশেষ

    আরও পড়ুন