The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • সিনিয়র স্টাফ নার্সকে হাতুড়িপেটা করে পালাল যুবক

     সিনিয়র স্টাফ নার্সকে হাতুড়িপেটা করে পালাল যুবক
    ছবিঃ সংগৃহীত

    রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিলা প্রামাণিক (৩০) নামের এক সিনিয়র স্টাফ নার্সকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়েছে এক যুবক। 

    বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনায় গুরুতর আহত শিলাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

    আহত শিলা প্রামাণিকের বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার সাবাইহাট। তার স্বামীর নাম বিধান পন্ডিত। তিনি দীর্ঘদিন যাবৎ সিনিয়র স্টাফ নার্স হিসেবে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আছেন।

    উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডা. আরিফুল কবির জানান, সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের ভিতরে দায়িত্বরত অবস্থায় শিলার ওপর হামলা হয়। তবে হামলাকারীকে প্রাথমিকভাবে শনাক্ত করা সম্ভব হয়নি।

    মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ইনচার্জ এনামুল হক বলেন, শিলার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। সেখানে ৬টি সেলায় লেগেছে। 

    তিনি আরও বলেন, শিলা কম্পিউটারে কাজ করছিল। এ সময় পিছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করতে থাকে এক যুবক। এক পর্যায়ে তার গলা চেপে হত্যারও চেষ্টা করা হয়। শিলার গলায় আঙ্গুলের দাগও স্পষ্ট রয়েছে।

    মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়। হামলাকারীকে এখনও শনাক্ত করা যায়নি। স্বাস্থ্য কেন্দ্রের সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চলছে।


    সর্বশেষ

    আরও পড়ুন