The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ০১ অক্টোবর ২০২২

  • ‘দেশে আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না’ প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাটোতে যোগ দেওয়ার ‘ত্বরিৎ’ আবেদন করেছে ইউক্রেন বিএনপির বক্তব্য ও রডের মাথায় জাতীয় পতাকা একসূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী লঘুচাপ সৃষ্টির পূর্বাভাস, বাড়তে পারে বৃষ্টি পুতিনকে ‘রক্তপিপাসু’ বললেন ইউক্রেনের প্রেসিডেন্ট পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি: রাষ্ট্রপতি মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠিত বিএনপির মিথ্যাচারে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হচ্ছে: কৃষিমন্ত্রী
  • ছোট ভাইয়ের কোপে রাজশাহীতে নিহত বড় ভাই

    ছোট ভাইয়ের কোপে রাজশাহীতে নিহত বড় ভাই
    প্রতীকী-ছবি

    রাজশাহীর চারঘাট উপজেলায় ছোট ভাই আনারুলের হাসুয়ার আঘাতে বড় ভাই কামাল হোসেন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

    পুলিশের ভাষ্যমতে, দুই ভাইয়ের মধ্যে পাওনা টাকা আদায় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এই নিয়েই উভয়ের মধ্যে বিকেলে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই আনারুল ঘরে থাকা হাসুয়া দিয়ে তার বড় ভাই কামালকে কোপ দেয়। এ সময় পরিবারের অন্য সদস্যরা আহত কামালকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    পুলিশ জানিয়েছে, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত পলাতক আনারুলকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।


    সর্বশেষ

    আরও পড়ুন