The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

মা হওয়ার জন্য বাবা জরুরি নয়: জ্যোতি

মা হওয়ার জন্য বাবা জরুরি নয়: জ্যোতি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলী মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন । এই নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এরই ধারাবাহিকতায় নিজের অভিমত জানিয়েছেন আরেক অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হওয়ার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি।

‘নন্দিত নরকে’ ইয়াসমিন’খ্যাত এই অভিনেত্রী আরো লেখেন, ‘জানি না এরা কি ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কি করে গোপন করে বুঝে আসেনা! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

অনেকদিন থেকেই গুঞ্জন ছিল মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। অনেকেই ধারণা করছেন এই সন্তানের বাবা হয়তো চিত্রনায়ক শাকিব খান। যদিও এর বিপরীতে কোনো সঠিক তথ্য কেউ সামনে আনতে পারেনি। এমন সময়ে মঙ্গলবার ফেসবুকে বেবি বাম্পসহ দুটো ছবি শেয়ার করেন বুবলী।

এদিন সন্ধ্যায় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে…। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো!’

বুবলীর এমন মন্তব্য ও এর আগের ছবি শেয়ারের পরেই তার মা হওয়া ও সন্তান হওয়ার খবরটি আড়াল করা নিয়ে জোড় চর্চা শুরু হয়েছে। সেই বিষয়টিকে ঘিরেই ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস শেয়ার করলেন জ্যোতিকা জ্যোতি।

এদিকে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনযোগী জ্যোতিকা জ্যোতি। তার অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি।


নামাজের সময়সূচী

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
Masjid
ফজর ৪:৪৮
জোহর ১১:৪২
আসর ৪:১৩
মাগরিব ৫:১৯
ইশা ৬:৩১
সূর্যোদয় ৬:০৫
সূর্যাস্ত ৫:১৯