The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

ওয়ারেন্ট জারি, গ্রেপ্তার হতে পারেন একতা কাপুর

ওয়ারেন্ট জারি, গ্রেপ্তার হতে পারেন একতা কাপুর
ছবি: সংগৃহীত

বলিউডের প্রযোজক ও পরিচালক অভিনেত্রী একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ওয়েব সিরিজে ভারতীয় সেনা কর্মকর্তাদের অপমান এবং তাদের স্ত্রী ও পরিবার নিয়ে অসম্মানজনক দৃশ্যায়নের অভিযোগে এ পরোয়ানা জারি হয়েছে। বুধবার এ সংক্রান্ত মামলার শুনানি শেষে বিহারের বেগুসরাই আদালতের বিচারক এ নির্দেশ দেন।

নিউজ এইটিনের খবরে বলা হয়, সিরিজটি একতা কাপুরের টিভি কোম্পানি বালাজি টেলিফিল্মসের মালিকানাধীন একটি ওটিটি প্লাটফর্মে সম্প্রচারিত হয়। মা শোভা কাপুরও কোম্পানির সঙ্গে যুক্ত।

জানা গেছে, এটি একটি ইরোটিক কমেডি-ড্রামা যাঁর প্রতিটি পর্বে যৌন সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে আবর্তিত ভিন্ন গল্প রয়েছে। প্রথম সিজনটি ২০১৮-এ প্রকাশিত হয়েছিল, দ্বিতীয়টি ২০২০-এর জানুয়ারিতে প্রিমিয়ার হয়েছিল।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওয়েব সিরিজে ভারতীয় সৈন্যদের অপমান করা এবং তাঁদের পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত করার অভিযোগে মা-মেয়ের দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল।

শম্ভু কুমারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে বিচারক বিকাশ কুমার এই ওয়ারেন্ট জারি করেছিলেন। কুমার, একজন প্রাক্তন সৈনিক এবং বেগুসরাইয়ের বাসিন্দা। ২০২০-তে তাঁর অভিযোগে বলেছিলেন যে ওয়েব সিরিজটিতে একজন সৈনিকের স্ত্রীর সঙ্গে সম্পর্কিত বেশ কয়েকটি আপত্তিকর দৃশ্য ছিল।

পিটিআই-এর সঙ্গে কথা বলার সময়, কুমারের আইনজীবী হৃষিকেশ পাঠক বলেছিলেন যে সমন জারি করা হয়েছে। আদালত কাপুরদের এই বিষয়ে তাঁর সামনে উপস্থিত হতে বলেছে।

হৃষিকেশ পাঠক বলেন, তাঁরা (একতা এবং শোভা কাপুর) অবশ্য আদালতকে জানিয়েছিলেন যে আপত্তির পরে সিরিজের কিছু দৃশ্য সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু তাঁরা আদালতে হাজির হননি, পরে তাঁদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করা হয়েছিল।


নামাজের সময়সূচী

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
Masjid
ফজর ৪:৪৮
জোহর ১১:৪২
আসর ৪:১৩
মাগরিব ৫:১৯
ইশা ৬:৩১
সূর্যোদয় ৬:০৫
সূর্যাস্ত ৫:১৯