The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর জন্যই সারাদেশে শান্তির সুবাতাস বইছে: স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সারাদেশে শান্তির হাওয়া বইছে। যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে, উজ্জ্বল হবে।

আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোলার লালমোহনে উপজেলা ক্রীড়া সংস্থা ও নুরুন্নবী চৌধুরী শাওন ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে ‘শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’-এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গি ও মাদকমুক্ত সুন্দর বাংলাদেশ গড়তে চান। সবাই এগিয়ে যাওয়ার জন্য সৈনিক হিসেবে কাজ করছে বলেই আমরা এগিয়ে যেতে পারছি। আমরা এগিয়ে যাচ্ছি এবং আগামীতেও আমরা এগিয়ে যাব।

তিনি বলেন, এ দেশ অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এমন একটি দেশ গড়ার যেখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান সবাই একসঙ্গে কাজ করবে। যুদ্ধে সবার রক্তে রঞ্জিত এ দেশ।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। ফাইনাল খেলায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা প্রমুখ।


নামাজের সময়সূচী

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
Masjid
ফজর ৪:৪৮
জোহর ১১:৪২
আসর ৪:১৩
মাগরিব ৫:১৯
ইশা ৬:৩১
সূর্যোদয় ৬:০৫
সূর্যাস্ত ৫:১৯

আরও পড়ুন