The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

  • স্পা সেন্টারে অবৈধ কার্যকলাপ, ম্যানেজারসহ ৮ জন কারাগারে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে জরিমানা ইডেন ছাত্রলীগের বহিষ্কৃত ৯ নেত্রীর আগাম জামিন যৌতুক না পেয়ে অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড নব নিযুক্ত ইন্সপেক্টজেনারেল অব পুলিশের সাথে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাত মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ: এনামুল হক শামীম বড়লেখায় মহাঅষ্টমীতে বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেছেন পরিবেশমন্ত্রী পুলিশের ওপর হামলা মামলায় ১০ জনের কারাদণ্ড সোনাগাজীতে লায়ণ স্পোর্টিং ক্লাবের রজতজয়ন্তী পালিত
  • বিয়ের সাজে পুশআপ দিলেন কনে, ভিডিও ভাইরাল

    বিয়ের সাজে পুশআপ দিলেন কনে, ভিডিও ভাইরাল

    বিয়ের সাজে মেয়েদের অনেক কাজই করা কঠিন হয়ে পড়ে। কিন্তু ভারতীয় এক নারী বিয়ের সাজেই কঠিন এক কাজ করলেন। ভারী লেহেঙ্গা, গা ভরতি গহনা নিয়ে তিনি দিব্যি দিয়ে গেলেন পুশআপ। বিয়ের সাজে কনের পুশআপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। ভিডিওটে দেখে কনের প্রশংসায় মেতেছেন অনেকে।

    এরইমধ্যে পাঁচ লাখের বেশি লাইক পড়েছে ভিডিওতে। ভাইরাল ভিডিওতে ওই কনের মুখ দেখা না গেলেও যে প্রোফাইল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে সেটি থেকে জানা যাচ্ছে, তার সাম আনা অরোনা। তিনি একজন ডায়েটিশিয়ান। আবার অনলাইনে ফিটনেস ট্রেনিংও দেন তিনি।

    করোনার এই সময়ে মানুষের জীবনযাত্রা বিপর্যস্ত। শরীর ফিট রাখাটাই অনেকের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সেখানে বিয়ের সাজে কনের পুশআপ করার ভিডিও শরীরচর্চার জন্য অনুপ্রেরণার হতে পারে।


    সর্বশেষ