The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

টাকার জন্য যৌন-উদ্দীপক ভিডিও বানাতেন শার্লিন-পুনম!

টাকার জন্য যৌন-উদ্দীপক ভিডিও বানাতেন শার্লিন-পুনম!
ছবি: সংগৃহীত

পর্নোগ্রাফি মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন করেছেন রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শিল্পা শেট্টির স্বামী। রাজের হয়ে তাঁর কৌঁসুলি প্রশান্ত পাটিল ও স্বপ্নিল আম্বুরে আদালতকে জানান, ‘আবেদনকারীর বিরুদ্ধে বা এই মামলার অপর কোনও সহ-অভিযুক্তর বিরুদ্ধে সেকশন ৬৭ এবং সেকশন ৬৭(এ) আরোপ করা যাবে না’। 

রাজের আইনজীবীদের অভিযোগ তদন্তকারীদের তরফে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের ভিডিও গুলি পর্ন মামলার তথ্যপ্রমাণ হিসাবে যোগ করা হচ্ছে। কিন্তু সেই সব ভিডিও তৈরি বা তা ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে রাজের কোনও ভূমিকাই নেই বলে জানান অভিযুক্তর আইনজীবী। ওই সব ভিডিও শার্লিন ও পুনম নিজেরাই তৈরি করেছিল টাকা কামনোর লোভে, দাবি আইনজীবীর। 

প্রাশান্ত পাটিল আরও জানান, যেহেতু হটশট অ্যাপে তৈরি ওই সব ভিডিওতে সরাসরি কোনও যৌন মিলন দেখানো হয়নি তাই আইটি অ্যাক্টের ৬৭ -এ ধারা যোগ করা কোনওভাবেই বাঞ্ছনীয় নয়। 

রাজের আইনজীবী স্বপ্নিল আম্বুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘সরকার পক্ষের আইনজীবীর মতে, শার্লিন এবং পুনমের এই ধরনের ভিডিও নির্মাণ শাস্তিযোগ্য অপরাধ। রাজ এই ভিডিও বানাননি এবং অ্যাপের মাধ্যমে ছড়িয়েও দেননি। তাছাড়া শার্লিন এবং পুনম স্বীকার করেছেন যে তারা নিজেরাই ভিডিও বানিয়েছেন। ’

এর আগে শার্লিন অভিযোগ করেছিলেন, রাজ এবং তার সহকারীরা এ অভিনেত্রীকে যৌন-উদ্দীপক ভিডিওতে অভিনয়ের জন্য জোর করেছিলেন। আর পুনমের অভিযোগ ছিল, বিনা অনুমতিতে তার নগ্ন ভিডিও ও ছবি প্রকাশ করেন রাজ।  

এই দুই অভিনেত্রীর অভিযোগের পর রাজের আইনজীবীর দাবি, রাজ যে সময়ে ওই অ্যাপের দায়িত্বে ছিলেন, তখন এই ধরনের কোনও ভিডিও প্রকাশ হয়নি। অর্থ উপার্জনের জন্য শার্লিন এবং পুনম নিজেরাই নিজেদের অ্যাপের মাধ্যমে যৌন-উদ্দীপক ভিডিও ছড়িয়ে দিতেন।

রাজের আইনজীবীরা আরও জানান, রাজ যে ধরনের ভিডিও বানিয়েছেন সেখানে সরাসরি কোনও যৌনতা দেখানো হয়নি। তাই এ ক্ষেত্রে তথ্য প্রযুক্তি আইনের ৬৭এ ধারা প্রয়োগ করা যাবে না।

চলতি বছরের ১৯ জুলাই পর্নোগ্রাফির অভিযোগে শিল্পার স্বামী রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। পরবর্তীতে জামিনে মুক্ত হন রাজ। তবে রাজ গ্রেফতার হওয়ার পর আড়ালে চলে যান শিল্পা। এক মাস পর সেই নিরবতা ভাঙেন ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার-৪’এর শুটিংয়ে যোগ দিয়ে।

শিল্পা শেঠি সবশেষ ‘হাঙ্গামা টু’ সিনেমায় অভিনয় করেন। এতে আরও অভিনয় করেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে। ২৩ জুলাই ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটি মুক্তি পেয়েছে।


সর্বশেষ