The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

বিক্রিতে নতুন রেকর্ড গড়ল রিয়েলমি সি২৫ওয়াই

৫ মিনিটেই বিক্রি ৪০০০ ইউনিট
বিক্রিতে নতুন রেকর্ড গড়ল রিয়েলমি সি২৫ওয়াই
ছবি: টিবিটি

মাত্র কয়েক মিনিটের ব্যবধানেই রেকর্ড সংখ্যক সি২৫ওয়াই বিক্রি করে নতুন রেকর্ড গড়লো তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। দারাজের ক্যাম্পেইনে মাত্র ৫ মিনিটেই ৪ হাজার ইউনিট রিয়েলমি সি২৫ওয়াই বিক্রি হয়েছে। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি সৃষ্টি করেছে নতুন এই মাইলফলক।

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জার সমৃদ্ধ চমৎকার এ ফোনটি ব্যবহারকারীদের দিবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। এ ফোনে আছে শক্তিশালী ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সুবিধা। ক্রেতারা এ ফোন কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। সি২৫ওয়াই মডেলের মাধ্যমে রিয়েলমি প্রথমবারের মতো নান্দনিক লাইন ডিজাইন নিয়ে এসেছে। সরল রেখার সহজবোধ্যতা ও সৌন্দর্য দ্বারা উদ্বুদ্ধ হয়ে তৈরি করা এ ফোনের অনবদ্য ডিজাইন; সহজেই স্মার্টফোন ব্যবহারকারীদের দৃষ্টি কাড়বে।  

রিয়েলমি সি২৫ওয়াই টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড স্মার্টফোন। ২০টিরও বেশি এক্সট্রিম টেস্ট উত্তরণের পর এই সার্টিফিকেট প্রদান করা। যার ফলে সহজেই বোঝা যাচ্ছে রিয়েলমি সি২৫ওয়াই-এর সেরা গুণগত মান। রিয়েলমি সি২৫ওয়াই কেনার জন্য আপনার নিকটতম রিয়েলমি ব্র্যান্ড শপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন - https://cutt.ly/realme_Brand_Shop

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।


সর্বশেষ

আরও পড়ুন