The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা দিতে আইনের বাইরে যাওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। চিকিৎসার নামে জনগণকে জিম্মি করা যাবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ফখরুল সাহেব বলেছেন বেগম জিয়াকে স্লো পয়জনিং করা হচ্ছে। কিন্তু বেগম জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি সত্ত্বেও যে ধরনের চিকিৎসা সেবা গ্রহণ করছেন, তা প্রধানমন্ত্রীর উদারতার জন্য সম্ভব হচ্ছে। তার ব্যক্তিগত পছন্দের চিকিৎসকই তার চিকিৎসা করছেন। স্লো পয়জনিং করলে বিএনপির লোকেরাই করছেন। এখানে আওয়ামী লীগকে জড়াচ্ছেন কেন?  

কাদের বলেন, খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও সরকার তাকে চিকিৎসার সব ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে। মির্জা ফখরুলকে বলতে চাই, কারও চিকিৎসার নামে জনগণকে জিম্মি করা যাবে না। খালেদা জিয়ার কোনো কিছু হলে দায় বিএনপিকেই নিতে হবে।

এসময় মন্ত্রী জানান, গাজীপুরের সিটি মেয়রকে বহিষ্কার করার পর নতুন একজনকে তার জায়গায় নিয়োগ দেওয়া হচ্ছে। আতাউল্লাহ মন্ডলকে চিঠি পাঠানো হয়েছে সভাপতির নির্দেশে।

তিনি আরও বলেন, বর্তমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৪র্থ পর্যায়ের মনোনয়নপত্র জমা হয়েছে। আর ৫ম পর্যায়ের ইউনিয়ন নির্বাচন ৩০ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন হবে। বিদ্রোহীদের মদদদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে দলের সভাপতির নির্দেশে। 


আরও পড়ুন