The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

পাইকগাছায় মহিলা সহ দু’ মাদক বিক্রেতা আটক: ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার

পাইকগাছায় মহিলা সহ দু’ মাদক বিক্রেতা আটক: ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার

শেখ দীন মাহমুদ, পাইকগাছা(খুলনা) সংবাদদাতা : পাইকগাছার রাড়ুলীতে পৃথক মাদক বিরোধী অভিযানে মহিলা সহ দুই মাদক বিক্রেতাকে ২৫ বোতল ফেন্সিডিল ও ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ২টি মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার(২৫ নভেম্বর) উপজেলার রাড়–লীর ৩নং ওয়ার্ডের বাসিন্দা সাত্তার হাওলাদারের বাড়িতে অভিযান পরিচালনা করে ২৫বোতল ফেন্সিডিল সহ তার স্ত্রী নাসরিন বেগমকে আটক করে। এ ঘটনায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপপরিদর্শক - খ সার্কেল কে,এম, হানিফ বাদী হয়ে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একটি মামলা করেছেন। যার নং-২৪। 

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই মঞ্জরুল কাটিপাড়া বাজারের পাশ্ববর্তী নাথ পাড়া এলাকায় পৃথক অভিযানে ১০০পিচ ইয়াবা ট্যাবলেট সহ মৃত নূর আলী গাজীর ছেলে হাফিজুল গাজী কে আটক করেছে। এ ঘটনায় পুলিশের এস আই সুকান্ত কর্মকার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছে। যার নং- ২৫। 

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইয়াবা সহ  দু’ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।