The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

‘মেহেদী ব্লাউজ’ পরে ভাইরাল তরুণী (ভিডিও)

‘মেহেদী ব্লাউজ’ পরে ভাইরাল তরুণী (ভিডিও)
ছবি: টুইটার

ভারতীয় বিয়ের সাজে  গুরুত্বপূর্ণ অঙ্গ। কনে তো বটেই। তাঁর বাড়ির বাকি মহিলারাও হাতে ও পায়ে নকশা করেন মেহেদী বা হেনা দিয়ে। বরের হাতে ও পায়ে মেহেদী না থাকলেও তাঁর বাড়ির মহিলারাও সাজেন এই সাজে। আগে বাড়ির মেয়েরাই সাজালে এখন পেশাদার শিল্পীরা মেহেদী পরিয়ে দেন।

কিন্তু মেহেদীই যদি ব্লাউজের বিকল্প হয়ে ওঠে? নিছক কল্পনা নয়। সম্প্রতি সামাজিক মাধ্যমে ঘুরছে এরকমই একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে এক তরুণীর পরনে দুধসাদা চিকন শাড়ি। কানে বড় দুল । ভরাট খোঁপা ঘিরে সাদা ফুল। সবই আছে, নেই শুধু ব্লাউজ। তার বদলে আছে মেহেদী-অলঙ্করণ। মেহেদীর জাদুতে নিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে আধুনিক নকশার কাঁধখোলা ব্লাউজ।

আর এই ব্যতিক্রতী ফ্যাশন ট্রেন্ড নাকি ভীষণ জনপ্রিয় হয়ে উঠছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া ডটকম বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে,কয়েকবছর আগেও মেহেদি দিয়ে শুধু হাতে ও পায়ে নকশা করা হতো। তবে  ভারত জুড়ে এই বিয়ের মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এই মেহেদির নকশার দিকে ঝুঁকছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ইন্ডিয়া ডটকম জানায়, সম্প্রতি চিরচারিত ব্লাউজ ছেড়ে মেহেদির নকশার ব্লাউজের এই সাহসী ফ্যাশন বেছে নিয়ে এক তরুণী নেটমাধ্যমে আলোড়ন তুলেছেন। গতবছরও এক নারী মেহেদির ব্লাউজ পরে ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছিলেন।