The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার পরিবেশন

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার পরিবেশন

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রতিবন্ধী অসহায়,দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দেড় শতাধিক অসহায়, দুস্থ ও হতদরিদ্রের মাঝে রান্না করা খিচুরি বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিবন্ধী কল্যান ফাউন্ডেশনের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান আহম্নেদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা জরিপ অফিসের সার্কেল অফিসার ও প্রতিবন্ধি কল্যান ফাউন্ডেশন পৃষ্ঠপোষক সৈয়দ মীর আব্দুল  মান্নান।বিশেষ অতিথিদের হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মজিবর রহমান। পরে মাওলানা ফারুক হোসেনের পরিচালনায় দোয়া মোনাজাত শেষে প্রতিবন্ধি, অন্ধ, হতদরিদ্রদের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ২০২০ সালে সমাজের অবহেলিত, সুবিধা বঞ্চিত, প্রতিবন্ধী ও হত-দরিদ্রদের কল্যানে স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিবন্ধী কল্যান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। প্রতি বুধবার দুপুরে এই সংগঠনের অর্থায়নে রান্না খাবার পরিবেশন করা হয়। এর পৃষ্ঠপোষক উপজেলা জরিপ অফিস এর সার্কেল অফিসার সৈয়দ মীর আবদুল মান্নান ও প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজ সেবক গোলাম মোস্তফা এবং সাধারণ সম্পাদক সুলতান আহম্নেদ।