The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

কাঁদলেন সুবাহ, চাইলেন ইলিয়াসের বিচার

কাঁদলেন সুবাহ, চাইলেন ইলিয়াসের বিচার
ছবি: সংগৃহীত

গেল বছরের ১ ডিসেম্বর সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন আলোচিত নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নতুন সংসারে ঝামেলা শুরু হয়। একজন অন্যজনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলতে থাকেন।  

এমন অবস্থায় মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এসে গায়ক ইলিয়াসের বিচারের দাবি জানালেন সুবাহ।  

তিনি বলেন, আমাকে মারধোর করতো ইলিয়াস। আমি অনেক স্বপ্ন নিয়ে ওকে বিয়ে করেছি। আমার কাছে বিয়ের সব প্রমাণ আছে। আমি মামলা করেছি। এর বিচার চাই।

কাঁদতে কাঁদতে এক পর্যায়ে এসে সুবাহ বলেন, চেয়েছিলাম সংসার করতে। মিডিয়ার নায়িকাদের সবাই ভালো চোখে দেখে না। অনেকে অনেক কটু কথা বলে। এসব ভেবে ওর অত্যাচার সহ্য করে যাচ্ছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমি আর পারলাম না বিয়ে টেকাতে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

সে সময় সুবাহ সংবাদমাধ্যমকে বলেছিলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। তাই শিগগিরই আমি সংবাদ সম্মেলন করে ওর (ইলিয়াস) মুখোশ খুলে দেব। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হব।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।