The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

৬ মাসে ১৬ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা

৬ মাসে ১৬ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা
ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ। কিন্তু তিনি যতই জনপ্রিয় হোক না কেন তার ভালোবাসা বা প্রেমের সম্পর্কের প্রতি তিনি বরাবরই খোলামেলা। দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে ঐন্দ্রিলার সঙ্গে। আর সেই সম্পর্ককে দুজনেই অটুট থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। আর তাদের সম্পর্কের খুনসুটি ও ঝগড়া-মারামারি, মনের ভাব ভালোবাসার বিনিময় যেন তাদের সম্পর্কের মূল ইউএসপি। যেমন: অঙ্কুশ-ঐন্দ্রিলাকে সারাক্ষণ মোটা বলে ঠাট্টা করতেন। খুব সহজভাবে মজার ছলে বিষয়টি দেখতেন ঐন্দ্রিলা।

তবে মাত্র ছয় মাসে অঙ্কুশের সেই ঠাট্টার মোক্ষম জবাব দিলেন ঐন্দ্রিলা। এই সময়ের মধ্যে ১৬ কেজি ওজন কমিয়েছেন নায়িকা! ছিপছিপে সম্মোহনী ঐন্দ্রিলাকে দেখে এখন মুগ্ধ তার প্রেমিক অঙ্কুশ।

মেদ ঝরা নতুন ঐন্দ্রিলার ছবি দিয়ে ইনস্টাগ্রামে অঙ্কুশ জানিয়েছেন, প্রেমিকার এই উদ্যোগ আর পরিশ্রমের জন্য তিনি গর্বিত। ছবি দেখে চুপ করে থাকতে পারেননি অভিনেতা, ঐন্দ্রিলার দীর্ঘ দিনের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ও। তিনি লিখেছেন, ‘কালো টিকা লাগা। বাচ্চা মেয়েদের এত ‘হট’ হতে নেই।’

প্রসঙ্গত, বহুদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। গত বছর তারা একসঙ্গে সিনেমায়ও অভিনয় করেছেন। দীর্ঘ দিনের সম্পর্ককে পরিনতি দিতে চলতি বছরে তারা বিয়ে করবেন বলে গুঞ্জন রয়েছে। বাকিটা সময়ের অপেক্ষা।