The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

মেয়েকে নিয়ে বাসায় ফিরেছেন তিশা (ভিডিও)

মেয়েকে নিয়ে বাসায় ফিরেছেন তিশা (ভিডিও)
মেয়েকে নিয়ে বাসায় ফিরছেন তিশা। ছবি: ভিডিও থেকে নেওয়া

গত ৫ জানুয়ারি কন্যা সন্তানের পিতা-মাতা হন দেশের জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। প্রিয় এ দম্পতির দাম্পত্যের দীর্ঘ ১১ বছর পর সন্তানপ্রাপ্তিতে ভক্তদের মনেও আনন্দের ঢেউ খেলে যায়। শুভেচ্ছা আর ভালোবাসায় তাদের সিক্ত করেন নেটিজেনরা।

নতুন খবর হল সন্তান জন্ম দেয়ার তিনদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মা তিশা। স্ত্রী কন্যাকে নিয়ে ঘরে ফিরেছেন সদ্য পিতা হওয়া ফারুকী।

নুসরাত ইমরোজ তিশা ও তার স্বীমী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন তারা। তাদের কন্যার নাম ইলহাম নুসরাত ফারুকী।

মেয়েকে নিয়ে বাড়ি ফিরে সামাজিকমাধ্যম ফেসবুকে ৯ সেকেন্ডের একটি সাদা কালো ভিডিও শেয়ার করেছেন তিশা। যেখানে দেখা যায়, গাড়িতে বসে আছেন তিশা, কোলে মেয়ে ইলহাম। কোলে থেকেও মায়ের হাত মুঠোয় ধরে আছে।

ভিডিওর ক্যাপশনে তিশা লেখেন, ‘ছোট্ট ইলহাম মায়ের হাত শক্ত করে ধরে আজ বাসায় ফিরলো। ফারুকী, ইলহাম ও আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানাই- যারা দোয়া ও ভালোবাসা জানিয়েছেন। ’

বুধবার (৫ জানুয়ারি) কন্যা সন্তান হওয়ার খবর সামাজিকমাধ্যমে জানিয়েছিলেন তিশা ও ফারুকী দু’জনেই। এর আগে গেল বছরের ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানান ফারুকী-তিশা দম্পতি।  

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী।