The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

করোনায় বিপর্যস্ত বলিউড; আক্রান্ত বহু তারকা

করোনায় বিপর্যস্ত বলিউড; আক্রান্ত বহু তারকা
সংগৃহীত

করোনাভাইরাসের ডেল্টা ধরনের ধাক্কা যেতে না যেতেই ভারতজুড়ে বাড়ছে নতুন ধরন ওমিক্রনে আক্রান্তের সংখ্যা। ভাইরাসটি এবার একেবারে নাস্তানাবুদ করে ফেলেছে বলিপাড়াকে। ইতোমধ্যে প্রায় ৩০ জন বলিউড তারকা করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আক্রান্তদের প্রায় সবাই তাদের ভক্তদের সঙ্গে করোনায় আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন। কেউ ভক্তদের সাবধান করেছেন ,আবার কেউ নিজের অনুভূতির কথা জানিয়েছেন ।

৬৪ বছর বয়সী বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি ভারতের একটি হাসাপাতলে চিকিৎসাধীন। সেখানে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

ক্যাপশনে লেখেন, ‘‘ ভাবুন, আমার হাসপাতালের বেডের নম্বরও আমার লাকি সংখ্যা ৭! খুব জ্বর, গলা ধরে আছে, কিন্তু গোয়ার দুর্দান্ত চিকিৎসা ব্যবস্থায় এখন অনেকটাই ভালো আছি। আশা করছি কিছুদিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব, সেখানে আইসোলেশনে থাকব।’’

এক ফেসবুক পোস্টে অরিজিৎ সিং বলেন, তিনি ও তার স্ত্রী কোয়েল রায় করোনা আক্রান্ত। তবে, এখন ভালো আছেন, বাড়িতেই নিজেদের কোয়ারেন্টিন করে নিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে মানবী গাগরু লেখেন ,‘‘ আমার করোনার উপসর্গ মৃদু। খুব ঘুম পাচ্ছে।’’

পরিচালক মধুর ভান্ডারকরের নিজের করোনা সংক্রমণের কথা জানিয়ে ইনস্টাগ্রামে লেখেন, ‘‘দুটো টিকাই নিয়েছিলাম, তবু করোনার কবলে! তবে উপসর্গ খুব মৃদু। আইসোলেশনে রয়েছি! বিগত কিছুদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। সবাই সুস্থ থাকুন, কোভিড-বিধি মেনে চলুন।’’

অভিনেত্রী ঈশা গুপ্তা নিজে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ইন্সটাগ্রাম পোস্টে লেখেন, সাবধান থাকা সত্ত্বেও করোনা পজিটিভ হয়েছি। এখন বাড়িতেই আইসোলেশনে রয়েছি। শক্তভাবে ও ভালোভাবে স্বাভাবিক জীবনে ফিরব বলে বিশ্বাস করি। আপনারা মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন। সবাইক ভালোবাসা।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, আজতাক বাংলা