The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

‘বিচ্ছেদ হওয়াটা কোনও খারাপ বিষয় নয়’

‘বিচ্ছেদ হওয়াটা কোনও খারাপ বিষয় নয়’
ছবি: সংগৃহীত

চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে এখন নতুন পথের পথিক নাগা চৈতন্য ও সামান্থা রুথপ্রভু। কিন্তু কেন ভাঙল তাদের সম্পর্ক? সেই নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। কেননা প্রকাশ্যে বিচ্ছেদ নিয়ে এতোদিন মন্তব্য করেননি সাবেক এই তারকা দম্পতির কেউই।

অবশেষে সামান্থার সঙ্গে বিচ্ছেদের বিষয়টি নিয়ে মুখ খুললেন নাগা চৈতন্য। সম্প্রতি ‘বঙ্গরজু’ ছবির প্রচারের জন্য একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নাগা। সেখানে তিনি জানান, “আমাদের দুজনের ভালোর জন‍্যই সিদ্ধান্তটা নেওয়া হয়েছিল। ও খুশি থাকলেই আমি খুশি। ওই পরিস্থিতিতে ওটাই সেরা সিদ্ধান্ত ছিল।”

তিনি বলেন, “বিচ্ছেদ হওয়াটা কোনও খারাপ বিষয় নয়। সেটি একটি সম্মিলিত সিদ্ধান্ত ব্যক্তিগত সুখ-শান্তির জন্য। এতে সে খুশি, আমিও খুশি। তাই ডিভোর্স সেইসব পরিস্থিতিতে সেরা সিদ্ধান্ত।”

বিবাহ বিচ্ছেদ ঘোষনা করে সোশ‍্যাল মিডিয়ায় সামান্থা লেখেন, ‘অনেক ভাবনা চিন্তার পর চৈ এবং আমি ঠিক করেছি স্বামী এবং স্ত্রী হিসেবে আমাদের পথ আজ থেকে আলাদা হল। আমরা ভাগ‍্যবান যে প্রায় এক দশক ধরে আমাদের বন্ধুত্ব ছিল যেটা আমাদের সম্পর্কের শিকড়। এটা চিরদিন আমাদের মধ‍্যে একটা বিশেষ বন্ধন হয়ে থেকে যাবে।’

বিচ্ছেদের কারণ নিয়ে কেউ স্পষ্ট ভাবে কিছু না বললেও শোনা গিয়েছিল, ছবিতে সামান্থা ঘনিষ্ঠ দৃশ‍্য ও আইটেম নাম্বার করতে রাজি হয়েছিলেন বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাগা। শুরুটা হয় সামান্থা নাগার বিয়ের ঠিক পরপর। বিয়ের কয়েক মাসের মধ‍্যেই ‘রঙ্গস্থলম’ ছবিতে রাম চরণের সঙ্গে অভিনেত্রীর লিপ লক দৃশ‍্য থেকে ঝামেলার সূত্রপাত।

কফিনে শেষ পেরেক পোঁতে ‘ফ‍্যামিলি ম‍্যান ২’তে সামান্থার যৌন দৃশ‍্য। আক্কিনেনি পরিবারের রীতি নিয়মের বাইরে চলে গিয়েছিলেন তাদেরই বাড়ির বৌ। স্বামী নাগা চৈতন‍্য, শ্বশুর নাগার্জুনার নিষেধ অগ্রাহ‍্য করে বিয়ের পরেও বোল্ড দৃশ‍্যে অভিনয় চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সামান্থা।

‘ফ‍্যামিলি ম‍্যান ২’তে সামান্থার যৌন দৃশ‍্য দেখে নাকি হতবাক হয়ে গিয়েছিলেন আক্কিনেনি পরিবারের সদস‍্যরা। তাঁদের অভিযোগ ছিল, বিশ্বাস ভেঙেছেন অভিনেত্রী। তারপরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নাগা চৈতন‍্য।