The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

নোয়াখালীতে বিমান বন্দর করার পরিকল্পনা রয়েছে সরকারের : প্রতিমন্ত্রী

নোয়াখালীতে বিমান বন্দর করার পরিকল্পনা রয়েছে সরকারের : প্রতিমন্ত্রী

মানিক ভূঁইয়া, নোয়াখালী  প্রতিনিধি: নোয়াখালীতে অস্থায়ী বিমান বন্দর পরিদর্শন করলেন বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী। 

শুক্রবার সকালে নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুল্লুকিয়া গ্রামে ১৬ একর ভূমির ওপর পরিত্যক্ত এয়ারস্ট্রিপকে পূর্ণাঙ্গ বিমানবন্দরে রূপান্তর করার লক্ষে সরকারের উদ্যোগের অংশ হিসেবে পরিদর্শনকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেছেন, আমাদের মন্ত্রণালয় থেকে এরআগেও বিমান বন্দরের স্থানটি পরিদর্শন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা আজ আবারও পরিদর্শনে এসেছি। বিমানখাতে ইতোমধ্যে বড় ধরনের একটি বিপ্লব হয়েছে। রানওয়েসহ পুরো এলাকাটি আমরা ঘুরে দেখেছি। আমরা নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরনের চেষ্টা করছি।

শুক্রবার সকালে সদর উপজেলার চরশুলকিয়া বিমান বন্দরের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) সাংসদ আয়েশা ফেরদৌস, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক খায়রুল আনম চৌধুরী সেলিম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি মো. জাহাঙ্গীর আলম প্রমূম।


আরও পড়ুন