The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হবো: আইভী

নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হবো: আইভী
ছবি: টিবিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘ভোটকেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত। নির্বাচনে আমি জিতবই। ইনশা আল্লাহ।’

নগরের দেওভোগে নিজ বাসভবনে আজ শুক্রবার সকালে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আইভী। 

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন, ভোটের দিনে কেউ সহিংসতা করে ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দিতে পারে। আমি পুলিশকে বলেছি, আমার নারী ভোটাররা যেন নির্বঘ্নে কেন্দ্রে আসতে পারে সে বিষয়ে দৃষ্টি রাখতে।

আইভি আরো বলেন, আমার মূল ভোটার হচ্ছে নারী ও তরুণরা। তারা কেন্দ্রে আসতে পারলে এবং নির্বাচন সুষ্ঠু হলে আমিই জয়ী হবো।

তিনি আরো বলেন, একটি পক্ষ ভয় দেখালেও আমাদের পক্ষ থেকে কোনো বিশৃংঙ্খলা হবে না।

মেয়রপ্রার্থী আইভী বলেন, ‘নির্বাচনি প্রচার-প্রচারণাতেই আমার সময় কেটে যাচ্ছে, এর বাইরে কেন্দ্রীয় এবং প্রভাবশালী কোন নেতা কি করছেন সেসব বিষয়ে আমার জানা নেই। আমার জনপ্রিয়তা আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন।’ 

এদিকে আজ শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রচারের সময় শেষ হচ্ছে। আর এক দিন পরেই ভোটগ্রহণ। ফলে এখন ভোটের অঙ্ক মেলাতে ব্যস্ত মেয়র পদে মূল দুই প্রতিদ্বন্দ্বী সেলিনা হায়াত আইভী ও তৈমূর আলম খন্দকারের নির্বাচনী শিবির। 

সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের কোনটিতে নিজেরা সুবিধাজনক অবস্থানে আছেন, কোনটিতে পিছিয়ে আছেন, তার তথ্য বিশ্লেষণ করছে দুই পক্ষই। উভয় পক্ষের মধ্যে ভোট নিয়ে চলছে শেষ মুহূর্তের নানা সমীকরণ। 


আরও পড়ুন