The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শনিবার, ২২ জানুয়ারী ২০২২

চতুর্থ বিয়ে নিয়ে শ্রাবন্তীর সতর্ক বার্তা!

চতুর্থ বিয়ে নিয়ে শ্রাবন্তীর সতর্ক বার্তা!
ছবিঃ সংগৃহীত

নিজেকে ঢেকেছেন কালো শাড়িতে। চুলে দিয়েছেন বাদামি রঙ। সেই চুলের মাঝে সিঁথি, আর সিঁথিতে সিঁদুর। এমন রূপেই দেখা মিলেছিল টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। তার এই রূপ দেখে ভক্তদের হৃদয়েও ঝড় ওঠে।

বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে কালো শাড়ি পরা ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তবে বিয়ের গুজব ছড়ানোর আগেই এবার সতর্ক করলেন এই তারকা। সাত সেকেন্ডের এই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে শ্রাবন্তীর।

কিন্তু আলোচনা-সমালোচনায় থাকা এই অভিনেত্রী আগেভাগেই রবার ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ শুটিং সেট থেকে। তিনি নতুন সিনেমার শুটিং করছেন।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, শ্রাবন্তীকে দেখা যাবে তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায়। চরিত্রের নাম তমসা। এখন সিনেমাটির শুটিং নিয়েই তিনি ব্যস্ত। সিনেমাটিতে সুশান্ত চরিত্রে অভিনয় করেছেন ওম। তাদের স্বামী–স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। পারিবারিক এই গল্পে স্বামী-স্ত্রীর মানসিক দ্বন্দ্ব তুলে ধরা হয়েছে। এই দম্পতির মধ্যে সম্পর্ক ভালো নয়। সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন শাশুড়ি। নানা রহস্যের মধ্যে দিয়ে গল্প এগিয়ে চলে।

ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। সেই সংসারে বিচ্ছেদ হয় ২০১৬ সালে। একই বছর তিনি মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন অভিনেত্রী। বছর খানেক আগেই এই সংসার ছেড়ে এসেছেন শ্রাবন্তী। তবে এখনো তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্তভাবে কার্যকর হয়নি।