The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৩ মে ২০২২

নিজের স্বামীকে বাহুবলীর সঙ্গে তুলনা করলেন মাহি

নিজের স্বামীকে বাহুবলীর সঙ্গে তুলনা করলেন মাহি

সংস্কৃত শব্দ বাহুবলী। এর বাংলা অর্থ হলো যার বাহু শক্তিশালী। এই শব্দটা অনেক বেশি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছে ভারতের তেলেগু সিনেমা ‘বাহুবলী’র সুবাদে। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল দুই খণ্ডে। দুটো সিনেমার বাজেট ছিল প্রায় ৪০০ কোটি রুপি। আর বিশ্বজুড়ে সিনেমা দুটির আয় হয়েছিল প্রায় আড়াই হাজার কোটি রুপি!

বাহুবলী রূপে সিনেমার পর্দায় বাজিমাৎ করেছেন তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাস। সেই বাহুবলীর সঙ্গে নিজের স্বামী রাকিব সরকারের তুলনা করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঢাকাই সিনেমার এ নায়িকা ফেসবুকে পোস্ট করে প্রকাশ্যেই এমন মন্তব্য করেছেন।

বুধবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীকে উদ্দেশ করে তিনি লেখেন, ‌'তুমিই আমার বাহুবলী। তুমি থাকতে কেউ কোনো দিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মতো এভাবেই মাথার ওপরে থেকো।’ 

এ সময় মাহি  বাহুবলী চলচ্চিত্র থেকে প্রভাসের একটি স্থিরচিত্রও যুক্ত করেছেন পোস্টে।  

রাকিবের সঙ্গে বিয়ের পরই ওমরাহ করতে যান মাহি। সেখানে থাকাকালীন সাবেক একজন প্রতিমন্ত্রীর সঙ্গে আপত্তিকর একটি অডিও ক্লিপ প্রকাশ পায়। তখন থেকেই খানিকটা আড়ালে চলে যান 'অগ্নি' অভিনেত্রী।  

মাঝখানে এফডিসিতে 'বুবুজান' ছবির শুটিং করলেও পরে আর কোনো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা জানাননি। এদিকে চলচ্চিত্রসংশ্লিষ্টদের অনেকেই ধারণা করছেন, মা হতে যাচ্ছেন মাহি। কারণ তাদের অনেকেই ছবির প্রস্তাব নিয়ে গেলে মাহি নাকি সবিনয়ে তা ফিরিয়ে দিয়েছেন।