The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৩ মে ২০২২

সোহানসহ সাকিবের দলের চারজন করোনায় আক্রান্ত

সোহানসহ সাকিবের দলের চারজন করোনায় আক্রান্ত
অনুশীলনে ব্যাটিং কোচ নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে নুরুল হাসান সোহান। ছবি: ফরচুন বরিশাল

বিপিএল মাঠে গড়ানোর আগেই খবর ছড়িয়ে পড়েছিল। টুর্নামেন্ট সংশ্লিষ্ট তিন-চার জনের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তখন অবশ্য তাদের পরিচয় জানা যায়নি। টি-টোয়েন্টি এ ঘরোয়া আসরের উদ্বোধনী ম্যাচেও ক্রিকেট প্রেমীরা পেল খারাপ খবর।

সাকিব আল হাসানের বরিশালের চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। কোভিড পজিটিভ হয়েছেন ক্রিকেটার নুরুল হাসান সোহান ও মুনিম শাহরিয়ার। সঙ্গে করোনায় পজিটিভ ধরা পড়েছেন দলটির পরামর্শক নাজমুল আবেদীন ফাহিম ও একজন কোচিং স্টাফ। বরিশাল দলের মিডিয়া বিভাগ খবরটি নিশ্চিত করেছে। তারা ওমিক্রনে আক্রান্ত কিনা সেটা অবশ্য জানা যায়নি।

তারা সবাই অবশ্য কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছে। উইকেটরক্ষক ব্যাটসম্যান সোহান গত ১৭ জানুয়ারি করোনা পজিটিভ হন। তখন থেকেই আইসোলেশনে আছেন সোহান। তার পরবর্তী করোনা পরীক্ষা শনিবার করা হবে জানিয়েছে বরিশাল। 

ব্যাটিং কোচ ফাহিম ও মুনিম ১৮ জানুয়ারি করোনা পজিটিভ হন। তারাও নিয়ম মেনে আইসোলেশনে আছেন। বরিশাল ফ্র্যাঞ্জাইজির পক্ষ থেকেক জানানো হয়েছে, আক্রান্ত হলেও তাদের শারীরিক অবস্থা ভালো আছে। 

বিপিএল শুরু হলেও শেষ করা নিয়ে শঙ্কা জেগেছে। প্রতিদিনই কেউ না কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। দলের সঙ্গে সোহান, মুনিমরা অনুশীলন করায় বরিশালে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে। বৃহস্পতিবার করোনা পজিটিভ হন মিনিস্টার ঢাকার লেগ স্পিনার রিশাদ হোসেন।

এর আগে গত ১৭ জানুয়ারি ক্রিকেটার, কোচিং স্টাফসহ করোনা পজিটিব হন খুলনা টাইগার্সের ছয় জন। এর মধ্যে একজন সৌম্য সরকার। তার স্ত্রী প্রিয়ন্তী দেবনাথও করোনায় আক্রান্ত। বিসিবির ১২ জন কর্মচারীর আক্রান্ত হওয়ার খবরও জানা গেছে।

সব মিলিয়ে করোনার প্রকোপের মাঝে বিপিএল চালিয়ে নেওয়া বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে বিসিবির জন্য। জানা গেছে সিলেট ও চট্টগ্রামে বিপিএলে আয়োজন নাও সম্ভব হতে পারে। 


আরও পড়ুন