The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৩ মে ২০২২

অষ্টগ্রামে গৃহবধুর আত্মহত্যা

অষ্টগ্রামে গৃহবধুর আত্মহত্যা

মো. নজরুল ইসলাম, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে শামান্তা নামের এক গৃহবধু স্বামীর সাথে ঝগড়ার পর গলায় শাড়ি পেছিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত শামান্তা বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার মুরগামনি গ্রামের বাসিন্দা জলফু মিয়ার কণ্যা ও বি-বাড়িয়া জেলার নাছিরনগর থানার কুন্ডা (টুল্লাপাড়া) গ্রামের বাসিন্দা উজ্জল দাস উরফে আব্দুল্লাহর (৪৫) স্ত্রী।

নিহতের স্বামী উজ্জল দাস উরফে আব্দুল্লাহ পেশায় ইটের ভাটার শ্রমিক। তিনি অষ্টগ্রাম উপজেলার বাহাদুরপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। শামান্তা তার তৃতীয় স্ত্রী। হামিম নামে তাদের  ১৩মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের স্বামী ও স্থানীয় লোকজন জানায়,  বৃহস্পতিবার (২০জানুয়ারী) মধ্যরাতে তারা স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে স্বামী উজ্জল দাস উরফে আব্দুল্লাহ তার স্ত্রীকে মারধোর করে তার যৌনাঙ্গে মরিচের গুড়া ঢেলে দিয়ে ভোরে কাজে চলে যান। শুক্রবার (২১জানুয়ারী) দুপুরে তিনি বাসায় এসে দরজা বন্ধ পেয়ে স্থানীয় লোকজন নিয়ে দরজা খোলে গলায় শাড়ি পেছানো অবস্থায় স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

অষ্টগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ জামান ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিনিধিকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।