The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

নুসরাতের ঠোঁটের এ কি হাল!

নুসরাতের ঠোঁটের এ কি হাল!
সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার সঙ্গে কাজ করছেন তিনি। তবে বিগত কয়েকদিন ধরেই ব্যাক্তিগত জীবন ও সম্পর্কের টানাপোড়া নিয়ে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছে তার নামব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করা, বছর না গড়াতে সংসার ছেড়ে চলে আসা, এরপর অভিনেতা যশের সঙ্গে সম্পর্ক গড়ে তোলা এবং মা হওয়া; বিভিন্ন কারণেই সমালোচিত হয়েছেন নুসরাত।

তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে কাজে ব্যস্ত হয়েছেন অভিনেত্রী। সংসার সামলানোর পাশাপাশি ক্যারিয়ারেও ফোকাস করছেন নতুনভাবে। কিন্তু নিন্দা তার পিছু ছাড়ছে না।

গতকাল (২৩ এপ্রিল) একটি রিল ভিডিও শেয়ার করে ফের সমালোচনার মুখে পড়েছেন নুসরাত। ভিডিওতে নুসরাতকে ভিন্ন রূপে দেখা গেছে। তার ঠোঁট স্বাভাবিকের চেয়ে অনেকটা মোটা। সাধারণত সার্জারি করানোর মাধ্যমে এমনটা হয়ে থাকে। আবার সোশ্যাল মিডিয়ায় ফিল্টার ব্যবহার করেও ঠোঁট মোটা করা যায়।

নুসরাতের এমন ঠোঁট দেখে হাসছে ভক্তরা। তাদের মতে, এই রূপে অভিনেত্রীকে মোটেও ভালো দেখাচ্ছে না। এক অনুসারী মন্তব্য করেছেন, ‘ওটা ঠোঁট নাকি বেলুন!’, আরেকজন লিখেছেন, ‘একদম ডাইনির মতো লাগছে’, আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘কী ভয়ানক লাগছে আল্লাহ! সব দায় ঠোঁটের’।

শোনা যাচ্ছে  লিপ সার্জারি করিয়েছেন নুসরাত৷ এমনটাই অভিযোগ এনেছেন  বেশ কয়েকজন সাইবার ইউজার।  অনেকদিন ধরেই নুসরাতের মুখে চোখে একটা পার্থক্য লক্ষ্য করছিল ভক্তরা।  তাদের মতে, নায়িকা একই রকম সুন্দরী আর নেই৷

কিছু একটা যেন বদল ঘটেছে তাঁর সৌন্দর্যে৷ ওপরের ঠোঁটটি খানিকটা ফুলে গিয়েছে৷ এর আগেও ফোলা আপার লিপ অনেকেই লক্ষ্য করেছিল৷ তবে তারা ভেবেছিল কোনওভাবে হয়তো আঘাত পেয়ে ঠোঁট ফুলে গিয়েছে৷ কিংবা ফোটো এডিট অ্যাপের কারণে এমনটা মনে হচ্ছে৷

কিন্তু না গত কয়েক মাস ধরেই এমন ফোলাই রয়ে গিয়েছে ওপরের ঠোঁট৷ যতই সূক্ষ্ম সার্জারি হোক না কেন ফ্যানেদের চোখ এড়িয়ে যাওয়া একেবারেই সম্ভব না৷ টলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে নুসরাত একজন৷ সারাক্ষণ লাইমলাইট, ক্যামেরা, সোশ্যাল মিডিয়ায় রয়েছেন তিনি৷ একটুও এদিক ওদিক হলেও চোখে পড়াটাই স্বাভাবিক৷ পুরনো ছবির সঙ্গে এখনকার ছবির তুলনা করলে সত্যি নুসরাতের ঠোঁটে বদল ঘটেছে৷ সেটা মেক নাকি লিপ জব সেটা অভিনেত্রী ছাডা় আর কেউ বলতে পারবে না।


সর্বশেষ