The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!

স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!
ছবি: সংগৃহীত

হাসিমুখে ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তার জন্যই কটাক্ষের শিকার হতে হল নুসরাত জাহানকে। তিনি হিন্দু না মুসলিম, তোলা হল এই প্রশ্ন। “স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!”, করা হল এমন মন্তব্য।  

মঙ্গলবার ভিডিও বার্তার মাধ্যমে নিজের অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানান নুসরত। তিনি বলেন, “সবাইকে আমার তরফ থেকে ঈদ মুবারক। সর্বশক্তিমান যেন আপনার ও আপনার পরিবারকে কাঙ্খিত আশীর্বাদ দেন। আপনার জীবনে খুশি এবং সমৃদ্ধিতে ভরে যাক। আনন্দের ও শান্তিপূর্ণ ঈদের শুভেচ্ছা।”

ভিডিওবার্তাটি দেখতে ক্লিক করুন এখানে

নুসরাতের এই পোস্টে কটাক্ষ করে জানতে চাওয়া হয়, “তুমি হিন্দু না মুসলিম?”। অভিনেত্রীর বোরখা কোথায়, সেই প্রশ্নও করা হয়। একজন আবার লেখেন, “ভোটের প্রচারে অংশ নিতে সালোয়ার… আর ঈদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!” ইংরাজি ভাষায় ঈদের শুভেচ্ছা জানানো নিয়েও কটাক্ষ করা হয়। 

তবে এই ধরনের কটাক্ষ অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। গতবছর থেকেই নিজের ব্যক্তিগত জীবনকে ঘিরে প্রতিমুহূর্তে নেটমাধ্যমে চর্চার আলোয় থাকেন তিনি। তার বিচ্ছেদ, নতুন করে সম্পর্কে জড়ানো, মা হওয়া সবটা নিয়েই রীতিমতো চর্চিত হয়েছেন একটা সময়। বর্তমান সময়ে ছোট ছোট কারণেও চর্চায় উঠে আসতে দেখা যায় নুসরাত জাহানকে।

তবে এই সমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। নিজের জীবন নিজের নিয়মেই চালাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী, তা তিনি বহুবার একাধিক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন।


সর্বশেষ