The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

সংবাদ পাঠিকা সাবিলা নূর!

সংবাদ পাঠিকা সাবিলা নূর!
সংগৃহীত

বিভিন্ন সময়ই  শোনা গেছে সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা হয়েছেন কিংবা নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন।  দেশের মিডিয়াপাড়ায় এর সবচেয়ে বড় উদাহারণ- শবনম বুবলী ও রেহনুমা মোস্তফা। কিন্তু কোনো অভিনেত্রী সংবাদ পাঠিকা হিসেবে যোগদান করেছেন এমন উদাহারণ নাই বললেই চলে!

তবে সম্প্রতি ভক্তদের অবাক করে দিলেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। হঠাৎ বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা হিসেবে দেখা গেল তাকে। তবে সরাসরি খবরে নয়, চ্যানেলটির ফেসবুক পেজে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে, যেখানে খবর পড়তে দেখা যায় সাবিলাকে।

ওই ভিডিওর ক্যাপশনে লেখা আছে, ‘সাবিলা নূর যখন নিউজ প্রেজেন্টার’। বিষয়টি নজরে আসতে যে কেউ অবাক হয়ে যাবেন। কিন্তু পুরো ভিডিওটি দেখার পর বিষয়টি পরিস্কার হয়ে যাবে যে, এটি বাস্তব ঘটনা নয়; নাটকের একটি দৃশ্য।

সাবিলা নূর এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এর মধ্যে একটি ‘তুমিময়’। এই নাটকের দৃশ্যেই সাবিলাকে সংবাদ পাঠিকার ভূমিকায় দেখা গেছে। তবে নাটকের দৃশ্য হলেও সাবিলার এই লুক দর্শকদের কাছে প্রশংসা কুড়াচ্ছে।

‘তুমিময়’ নাটকে সাবিলার বিপরীতে অভিনয় করেছন জিয়াউল ফারুক অপূর্ব। নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে আরও অভিনয় করেছেন সুমন পাটওয়ারী, আনন্দ খালেদ, মনিশাসহ অনেকে। এ নাটকটি ঈদের অনুষ্ঠানে মাছরাঙা টিভিতে প্রচার হয়। এরপর মাছরাঙা টিভি অফিশিয়াল নামের ইউটিউবে বৃহস্পতিবার (০৫ মে) ‘তুমিময়’ নাটকটি উন্মুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে একই টিভি চ্যানেলে সংবাদ পাঠ করেছিলেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। মূলত তাদের অভিনীত ‘দেবী’ সিনেমার প্রচারণার জন্য এমন অভিনব কাজটি করেছিলেন তারা। ওই সময় সামাজিকমাধ্যমে বিষয়টি রীতিমতো ভাইরাল হওয়ার পাশাপাশি প্রশংসিত হয়েছিলেন এই দুই তারকা।


সর্বশেষ